<
  • BANGLA

  •    
    সর্বশেষ সংবাদ :
    * ইউজিসির তদন্ত পক্ষপাতদুষ্ট নয় * সীমাবদ্ধতা ছাড়াই একটি ক্রিপ্টো এক্সচেঞ্জ * বড় ব্যবসা যে শুরু হয়েছিল

    বড় ব্যবসা যে শুরু হয়েছিল



    লিংক্রি, একটি প্রযুক্তি প্ল্যাটফর্ম যা কোনও ব্যবহারকারীর অনুগামীদেরকে তার সম্পূর্ণ অনলাইন বাস্তুতন্ত্রের সাথে সংযুক্ত করতে পারে, সোমবার বলেছে যে এটি অন্তর্দৃষ্টি অংশীদার এবং এয়ারট্রি ভেঞ্চারের নেতৃত্বে সিরিজ এ ফান্ডিংয়ের জন্য 10.7 মিলিয়ন ডলার সংগ্রহ করেছে।


    অ্যালেক্স জ্যাকারিয়া, অ্যান্টনি জ্যাকারিয়া এবং নিক হামফ্রাইস দ্বারা 2016 সালে প্রতিষ্ঠিত, লিঙ্কট্রি ব্যবহারকারীদের একটি মাইক্রোসাইট তৈরি করার অনুমতি দেয় যা তাদের ডিজিটাল বাস্তুসংস্থান রাখে। ফ্রি বায়ো লিঙ্ক সরঞ্জামটি বিশ্বব্যাপী ৮ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী ব্যবহার করেন, এতে বড় ব্র্যান্ড, সেলিব্রিটি এবং নিয়মিত সামগ্রী নির্মাতারা অন্তর্ভুক্ত রয়েছে।

    সংস্থাটি তার প্রেস বিবৃতিতে বলেছে, "একইভাবে শপাইফাই এবং স্ট্রিপ ই-কমার্সের জন্য ইন্টারনেট অর্থনীতিকে সহজতর করে এবং অন্যান্য ব্যবসাগুলিকে সহজেই উপার্জন করতে সক্ষম করে তোলে, লিঙ্কট্রি স্রষ্টা, শিল্পী, ব্যবসায় এবং মধ্যবর্তী প্রত্যেকের জন্য একই কাজ করেন," সংস্থাটি তার প্রেস বিবৃতিতে বলেছে।

    প্ল্যাটফর্মটি প্রতিদিন ২৮,০০০ এর বেশি সাইন আপ রেকর্ড করে, সংস্থাটি এক বিবৃতিতে জানিয়েছে।

    সাম্প্রতিক তহবিল রাউন্ডের আগে, লিঙ্কট্রি বুটস্ট্র্যাপড এবং এটি শুরু থেকেই লাভজনক।

    “শুরু থেকেই আমরা আলাদা কাপড় থেকে কাটা একটি সংস্থা তৈরিতে মনোনিবেশ করে চলেছি। আমরা প্রথম দিন থেকেই বুটস্ট্র্যাপ করে লাভজনক হয়ে পড়েছি এবং চার বছরের মধ্যে একটি মাতাল, মেলবোর্ন-ভিত্তিক দল দিয়ে অনেক অর্জন করেছি। আমাদের অবিশ্বাস্য বিনিয়োগকারী অংশীদারদের পাশাপাশি এই উত্থাপনের ঘোষণা দিয়ে আমি অবিশ্বাস্যভাবে গর্বিত এবং প্রযুক্তি খাতে সত্যিকারের অনন্য কিছু তৈরি করার জন্য তাদের দক্ষতা অর্জনের জন্য, "সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জ্যাকারিয়া বলেছেন।




    মেলবোর্ন-সদর দফতর সূচনা বিশ্বব্যাপী দলের বৃদ্ধি সহ আন্তর্জাতিক বাজারে প্রসারিত করার জন্য এবং নতুন মূল্যবান ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের জন্য তার পণ্য ও কার্যকারিতা নতুনভাবে বিকশিত করার জন্য নতুন রাজধানী স্থাপন করবে।


    "লিঙ্কট্রি সফলভাবে এই নতুন" মাইক্রোসাইট "বিভাগটি তৈরি করেছে যাতে সংস্থাগুলি একক ইন্টারেক্টিভ হাবের মাধ্যমে ইন্টারনেট অর্থনীতির পরবর্তী প্রজন্মকে নগদীকরণ করতে সক্ষম করে। গত কয়েক মাস ধরে লিংকট্রি গ্রাহকদের চিত্তাকর্ষক চিহ্ন এবং ক্রমবর্ধমান সংখ্যাটি তার প্রমাণিত বাজারের ফিটকে প্রদর্শন করে এবং আমরা লিঙ্কট্রি দলের সাথে কাজ করতে আরও উত্সাহিত হতে পারি না কারণ তারা বৃদ্ধির স্কেলআপ পর্যায়ে চলেছে, "জেফ লাইবারম্যান বলেছেন, অন্তর্দৃষ্টি অংশীদারদের ব্যবস্থাপনা পরিচালক।